শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঈশ্বরদীতে মুজিব শতবর্ষ উপলক্ষে রেইনবাে ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

মুজিব শতবর্ষ উপলক্ষে ঈশ্বরদীতে রেইনবাে একাডেমি ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯শে জানুয়ারি) রাত আটটায় ঈশ্বরদীর জিগাতলা মোড় সংলগ্ন মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম আতিক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ মিজানুর রহমান, পাকশী ইউনিয়ন পরিষদের সদস্য (৬ নং ওয়ার্ড ) মিলন আহমেদ সানি, বাংলাদেশ ছাত্রলীগ পাকশী ইউনিয়ন শাখার সভাপতি রাকিবুল হাসান শিমুল প্রমুখ।

খেলায় প্রধান অতিথি আতিকুল ইসলাম শুভেচ্ছা বক্তব্যে বলেন, খেলাধুলা শরীর ও মনকে প্রফুল্ল রাখে, সেই সাথে মাদক ও সন্ত্রাস থেকে যুবসমাজকে দুরে রাখতে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

এসময় তিনি খেলার আয়োজক রেইনবাে একাডেমি ক্লাবের সদস্যদের ধন্যবাদ জানান এবং আগামীতে আরও সুন্দর আয়োজনের জন্য সার্বিক সহযোগীতা করার আশ্বাস দেন। উদ্বোধনী ম্যাচে রুপপুর ডাইনামায়িক ও ঘোস্ট রাইডার্স অংশগ্রহন করে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !