বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঈশ্বরদীতে মরহুম হবি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

ঈশ্বরদীর ফুটবলার বীর মুক্তিযোদ্ধা মরহুম হবি প্রতি শ্রদ্ধা জানিয়ে তার নামে মাসব্যাপী মরহুম হবি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। মাদকবিরোধী ও সামাজিক সংগঠন মানাব ৷এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে ৷
শুক্রবার (৫ আগস্ট) বিকেল ৫ টায় পৌর শহরের এস এম সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি, ক্রিয়া ব্যক্তিত্ব আশরাফ আলী খান মন্জু।
অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, জাতীয় পর্যায়ে ঈশ্বরদীর অনেক ফুটবল খেলোয়ার তাদের খেলা নৈপুণ্য দেখিয়ে ঈশ্বরদীর নাম উজ্জ্বল করেছে। কিন্তু সেই ধারাবাহিকতা এখন আর ঈশ্বরদীতে নেই, ক্রীড়াঙ্গন ঝিমিয়ে পড়েছে, এখন তরুণরা খেলার মাঠে নয় ব্যস্ত মোবাইল গেম ও ফেসবুক নিয়ে।
মানবকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন ঈশ্বরদীর ক্রীড়াঙ্গনকে আবারো উজ্জীবিত করার জন্য। আমি মানাবে পাশে আছি। তাদের যে কোন ভাল কাজে আমি তাদের পাশে থাকবো।
মানাবের সভাপতি মাসুম পারভেজ কল্লোলের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহাম্মেদ কিরন, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, দৈনিক জনগণ্ঠ ঈশ্বরদী প্রতিনিধি তৌহিদ আক্তার পান্না, কালের কন্ঠের ঈশ্বরদী প্রতিনিধি শেখ মেহেদী হাসান, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শাহিনুর রহমান বাঁধন প্রমুখ।
ফাইনাল খেলায় ঈশ্বরদী পিজিসি ফুটবল একাডেমি ২-০ গোলে নাটোর শাওন ক্রীড়া চক্রকে পরাজিত করে।
খেলাটি পরিচালনা করেন ক্রীড়া ব্যক্তিত্ব বেনজির আহমেদ ব্যাটেল,সহকারী ফজল মাহমুদ পান্না, ধারাভাষ্যে ছিলেন মো আইনুল ইসলাম।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !