শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

ঈশ্বরদীতে ভোক্তা অধিকারের অভিযানে ৭৫ হাজার টাকা জরিমানা আদায়

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আয়োডিন বিহীন লবণ বিক্রি ও ফার্মাসিষ্ট হয়ে নামের আগে ডাক্তার লেখার অভিযোগে তিনটি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও একটি ঔষধের ফার্মেসীর মালিককে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) উপজেলার দাশুড়িয়া মোড় ও মুলাডুলি বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা করেন পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী মাহমুদ হাসান রনি।

পাবনা ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তরের অফিস সহকারী হুসনেআরা জাগো নিউজকে জানান, দাশুড়িয়া মোড়ে নিরাময় ফার্মেসীর মালিক প্রবীর কুমার ফার্মাসিষ্ট হয়ে তার নামের আগে ডাক্তার লেখার অভিযোগে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। মুলাডুলি বাজারে আয়োডিন বিহীন লবণ বিক্রি ও গুদামজাত করার অভিযোগে মেসার্স ফারুক স্টোরকে ২০ হাজার ও মেসার্স নজরুল ষ্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় মেয়াদোত্তীর্ণ সিলিন্ডার বিক্রির অভিযোগে পাল স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

পাবনা ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ অভিযান অব্যাহত থাকবে। কোন ব্যবসায়ী প্রতিষ্ঠানের বিরুদ্ধে কোন ধরনের অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে অভিযান পরিচালনা করা হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !