মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
চৈত্র সংক্রান্তি আজ পহেলা বৈশাখ বরণে প্রস্তুত ঈশ্বরদী উপজেলা প্রশাসন ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা

ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার বিশ্বাসকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
জেলা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করছেন।

পাবনার ঈশ্বরদী উপজেলার অরনকোলা এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার বিশ্বাসকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) দুপুর সোয়া ২টার দিকে অরনকোলা হাট নুরানি হাফিজিয়া মাদ্রাসা ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রিয় মর্যদায় দাফন করা হয়। রবিবার (২৭ নভেম্বর) বাত ১১,৩০ মিনিটের সময় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন তিনি।

উপজেলা সহকারী কমিশনার টি. এম. রাহসিন কবীর এর নেতৃত্বে জেলা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার দেন। রবিবার (২৭ নভেম্বর) বাত ১১,৩০ মিনিটের সময় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন তিনি।

আব্দুল জব্বার বিশ্বাস এর জানাজায় উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌর মেয়র ইসাহক আলী মালিথা, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু,ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহম্মেদ কিরণ, সাধারণ সম্পাদব আব্দুল বাতেনসহ ঈশ্বরদীর রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক অঙ্গন ও সুশীল সমাজের নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা।

তিনি ঈশ্বরদী প্রেসকাবের যুগ্ম সাধারণ সম্পাদক, পাবনা জেলা পরিষদের সাবেক সদস্য, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাসের পিতা। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র, দুই কন্যা ও নাতি-নাতিনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !