বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
চৈত্র সংক্রান্তি আজ পহেলা বৈশাখ বরণে প্রস্তুত ঈশ্বরদী উপজেলা প্রশাসন ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা

ঈশ্বরদীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
বজ্রপাতে নিহত কৃষক শেখ হোসেন।

ঈশ্বরদীতে বজ্রপাতে শেখ হোসেন (২৬) নামে কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ মে) বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ঐ কৃষক চরগড়গড়ী (আলহাজ্ব মোড়) এলাকার মছো প্রামাণিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শেখ হোসেন শুক্রবার বিকালে বৃষ্টি দেখে নিজস্ব সবজি ক্ষেতে (করলার জমিতে) সার দিতে যান। এ সময় ব্রজপাতে তিনি গুরতর আহত হলে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত শেখ হোসেনের ২ বছরের একটি কন্যা সন্তান, স্ত্রী ও বাবা মা রয়েছেন। তার এমন অনাকাঙ্খিত মৃত্যুতে ঐ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !