শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

ঈশ্বরদীতে প্রকাশ্যে শিক্ষককে চড়-থাপ্পড় কিল-ঘুষি মারার অভিযোগ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
ঈশ্বরদী মশুরিয়াপাড়া গোলাম হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়।

ঈশ্বরদীতে এক সহকারী শিক্ষককে প্রকাশ্যে চড়-থাপ্পড় কিল-ঘুষি মারার অভিযোগ উঠেছে এক অভিভাবকের বিরুদ্ধে। শনিবার শহরের মশুরিয়াপাড়ার গোলাম হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুন্নাহার জানান, বিদ্যালয়ে ক্লাস চলাকালে মাসুম হোসেন নামে এক অভিভাবক উত্তেজিত হয়ে দ্বিতীয় শ্রেণিতে ঢুকে পাঠদানরত অবস্থায় ওই শিক্ষককে শার্টের কলার ধরে টানতে টানতে বাইরে এনে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও  থাপ্পড় মারেন। এতে হতভম্ব হয়ে পড়েন শিক্ষক ও শিক্ষার্থীরা। এ বিষয়টি তাৎক্ষনিক উপজেলা নির্বাহী অফিসারকে জানিয়েছি।
এদিকে শিক্ষককে থাপ্পড় মারার খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দুপুরে ঈশ্বরদী উপজেলা সহকারী প্রাথমিক অফিসার গোলাম মোস্তফা ও পুলিশ সদস্যরা এসে পরিস্থিতি স্বাভাবিক করেন।

শিক্ষক হামিদুর রহমান বলেন, ‘আমি তো কিছুই বুঝে পাচ্ছি না-আমাকে মারল কেন? আমি তো পড়াই দ্বিতীয় শ্রেণিতে। কিন্তু প্রথম শ্রেণির শিক্ষার্থীর অভিভাবক আমার ওপর হামলা করল কেন? আমি এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করছি।’

এদিকে অভিযুক্ত অভিভাবক মাসুম হোসেনের সঙ্গে যোগাযোগ করে তাঁকে পাওয়া যায়নি।

ঈশ্বরদী থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, একটি এজাহার জমা দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !