বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
চৈত্র সংক্রান্তি আজ পহেলা বৈশাখ বরণে প্রস্তুত ঈশ্বরদী উপজেলা প্রশাসন ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা

ঈশ্বরদীতে পূর্বটেংরী উচ্চ বালিকা বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত

মোঃ আশরাফুল ইসলাম
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদুজ্জামান।

পাবনার ঈশ্বরদীতে অন্যতম ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পূর্বটেংরী উচ্চ বালিকা বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগতদের বরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩মার্চ) সকাল ১১টায় বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদুজ্জামান।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টুর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোমসেদ আলী’র সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম, ঈশ্বরদী প্রেসক্লাবেরর সাধারন সম্পাদক আব্দুল বাতেন, পাবনা জেলা পরিষদের সাবেক সদস্য শফিউল আলম বিশ্বাস।

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে।

বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদুজ্জামান বলেন, তোমরাই জাতির ভবিষ্যত নেতৃত্ব। তথ্য-প্রযুক্তির এই স্মার্ট বিশ্বে বাঙ্গালী জাতির মর্যাদা সমুন্নত রাখতে তোমাদেরকে স্মার্ট নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। নবীনদের উদ্দেশ্যে বলেন, নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। উচ্চ শিক্ষা নিয়ে ভবিষ্যতে আলোকিত মানুষ হয়ে তোমরা এই বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখবে।

অনুষ্ঠান শেষে বিদায়ী ও নবাগত শিক্ষার্থীদের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিদায়ী ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !