মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

ঈশ্বরদীতে পল্লী চিকিৎসকদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে পল্লী চিকিৎসকদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ নভেম্বর) বেলা ১২ টায় উপজেলার নতুনহাট গ্রীনসিটি এলাকায় অবস্থিত ডিএনএ সল্যুশন ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টারে ডিএনএ সল্যুশন লিমিটেড এর আয়োজনে মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করে।

পল্লী চিকিৎসক ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ডাঃ এম আনিসুর রহমানেরর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিএনএ লিমিটেড এর এইচ আর এডমিন জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএনএ লিমিটেডের ডিজিএম সেলস তানজিরুল ইসলাম, প্রোডাক্ট ম্যানেজার ইমরান খাঁন, উপজেলা পল্লী চিকিৎসক সমিতির উপদেষ্টা এম এম রেজাউল ইসলাম মহিদুল, সিনিয়র সহ সভাপতি ডাঃ হাশেম আলী, সাধারন সম্পাদক ডাঃ আলমগীর পারভেজ।

এ সময় বক্তারা বলেন, বিদেশী নাগরিকদের পাশাপাশি প্রত্যন্ত গ্রাম অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে ডিএনএ সল্যুশন ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টার কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে ঈশ্বরদীতে আগামীতে আরও অত্যাধুনিক পদ্ধতিতে চিকিৎসা সেবার ব্যবস্থা করা হবে। অনুষ্ঠানে উপজেলার পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রায় দেড় শতাধিক পল্লী চিকিৎসক উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !