শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

ঈশ্বরদীতে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সাংবাদিকদের মতবিনিময় সভা।

ঈশ্বরদীর নবাগত উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( জুন) উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) টি রাহসিন কবীর, উপজেলা একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম, ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহম্মেদ কিরণ, সাধারণ সম্পাদক আবাদুল বাতেন, সাংবাদিক স্বপন কুমার কুন্ডু, এস এম রাজা, মাহাবুবুল হক দুদু,,  সহ  ঈশ্বরদী উপজেলার বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ বলেন, যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী।৩৫ তম বিসিএসের কর্মকর্তা ঈশ্বরদী উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। উপজেলার একটি ঐতিহ্য রয়েছে। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়মনীতির মধ্যে ঈশ্বরদীকে  ভালো কিছু করতে চাই। ঈশ্বদীতে যতদ্রুত সম্ভব আমি পাঠাগার নির্মানের কাজ শুরু করবো, উপজেলা বাসির পাঠাগার আপনাদের সাথে নিয়েই করবো।

শুধু পাঠাগার নয় মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে পাঠাগারে সাথে আইসিটি ল্যাব তৈরী করা হবে। উপজেলার বেকার যুবকেরা পাঠাগারে যাবে, বই পড়বে, পাঠাগারে স্মার্ট কর্নার করা হবে সেখানে ফ্রি ল্যান্সিং এর ব্যবস্থা থাকবে সেখানে যুবকরা অর্থ উপার্যানের ব্যবস্থা করতে পারে। সেই সাথে আজ থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করছি। মাদক ব্যবসায়ী সেবনকারীদের কোনো ছাড় দেওয়া হবে না। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !