মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

ঈশ্বরদীতে ডাল গবেষণা কেন্দ্র ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
ডাল গবেষণা কেন্দ্র ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র।

তোমার কর্মের নেই শেষ তুমিই বাংলাদেশ, আজ তোমার জন্মদিন, বাংলাদেশের খুশির দিন।

পাবনার ঈশ্বরদীতে ডাল গবেষণা কেন্দ্র ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনায় বাঙালি জাতির মুক্তির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ৮ টায় কেন্দ্রের অভ্যন্তরে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ডাল গবেষণা কেন্দ্র ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের পরিচালক ড. মো. মহি উদ্দিন।

এ সময় ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা জাহাঙ্গির আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. এফ. এম. আবদুর রউফ, মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ আলতাফ হোসেন, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা রাজিব হুমায়ন, বৈজ্ঞানিক কর্মকর্তা  দেবাশিষ সরকার, আর এ আর এস হাই স্কুলের প্রধান শিক্ষক সামছুল আলম, সবুজ কুঁড়ি কিন্ডার গার্ডেন এর অধ্যক্ষ কবির আলী হিরু সহ শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ আলোচনা সভা, কেক কাটা শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আর এ আর এস হাই স্কুলের সহকারী শিক্ষক নুরে আলম।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !