মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

ঈশ্বরদীতে করোনা আতঙ্ককে তুচ্ছ করেই ঘুরতে বেরিয়েছিল তরূণ তরূণীরা

রাসেল আলী
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
করোনা ভাইরাস মহামারির আতঙ্ককে তুচ্ছ করে ঈদ আনন্দ।

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের একটি ঈদ-উল-আযহা।করোনাভাইরাস মহামারির কারণে  ঈদ-উল- আযহা উদযাপনে ভিন্ন রকম আবহ তৈরি হয়েছে। এবারে কোরবানির আয়োজন যেমন ছিল সীমিত, তেমনি সবাই মিলে নামাজ পড়া বা আত্মীয় স্বজনের বাড়িতে দাওয়াত খাওয়ার মতো প্রচলিত রীতিতে দেখা গেছে বড় ধরণের পরিবর্তন।

করোনা ভাইরাস মহামারির আতঙ্ককে তুচ্ছ করে যতটুকু সম্ভব ঘরেবাইরে সঙ্গীসাথীদের নিয়ে কিছুটা হলেও পুষিয়ে নেয়ার চেষ্টা ছিল লক্ষনীয়। তবে কারো মধ্যেই ছিলনা চিরাচরিত আনন্দ উচ্ছাস ও উৎফুল্লতা।

রবিবার (০২ আগষ্ট) পাকশী হার্ডিঞ্জ ব্রীজ ও লালনশাহ্ সেতু সংলগ্ন এলাকায় দেখা মিললো অধর জনসমাগম। বেশীর ভাগ মানুষের মুখে নেই মাস্ক নেই সামাজিক দূরত্ব পরিবার পরিজন ও বন্ধুদের নিয়ে ঘুরতে এসেছে এখানে। ঈদের আনন্দ বলে কথা।

প্রশাসনের কঠোর প্ররিশ্রমের পরও নেই মানুষের মধ্যে এই নূন্মতম চিন্তা ধারা । কোভিড-১৯ ভাইরাস থমকে দিয়েছে সারাবিশ্বকে থমকে দিয়েছে সকল শ্রেনীর মানুষকে। তাকে উপেক্ষা করে চলছে সাধারণ মানুষ তাদের মধ্যে নেই কোন সচেতনতা।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !