শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে ইউপি সদস্যের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
পাকশী ইউনিয়ন পরিষদের সদস্য মোক্তার মন্ডল।

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়ন পরিষদের সদস্য মোক্তার মন্ডলের অত্যাচারে অতিষ্ঠ স্থানীয় এলাকাবাসী। ভূমিদস্যুতা, মাদক সরবরাহ সহ নানা অপকর্মের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

এসব অপকর্মের প্রতিবাদ করলেই নিরীহ মানুষের ওপর নেমে আসে অমানবিক অত্যাচার। দেওয়া হয় মিথ্যা মামলা, করা হয় হয়রানী।   স্থানীয় বাসিন্দারা অভিযোগ করে জানান, মোক্তার মন্ডল ইউপি সদস্য  নির্বাচিত হওয়ার পর থেকেই ঐ এলাকায় তার নেতৃত্বে  সন্ত্রাসী কর্মকান্ড, রেলের জমি জোরপূর্বক দখল ও বিক্রি, মাদক সরবরাহ, সাধারন মানুষকে মারপিট সহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তার এসব অপকর্মের বিরুদ্ধে স্থানীয় সাধারন মানুষ প্রতিবাদের করলেই তাদের ওপর নেমে আসে অমানবিক নির্যাতন।

স্থানীয় বাসিন্দা হারুন ব্যাপারী জানান,  গত বৃহস্পতিবার মোক্তার মন্ডল তার নির্বাচিত এলাকা পাকশী হঠাৎ পাড়া গ্রামে শিশুদের একটি খেলার মাঠ (রেলের একটি পতিত জমি) দখল করে লক্ষাধিক টাকায় তা বিক্রি করেন। ঐ দিনই শিশুদের খেলার মাঠ দখল করে ঘর নির্মান করায় স্থানীয় সাধারন মানুষ তীব্র প্রতিবাদ জানায়। নিজের স্বার্থ হাসিল করতে ও প্রতিবাদকারী সাধারন মানুষকে হয়রানী করতে ঐ দিন রাতেই তার ওপর হামলার নাটক সাজিয়ে ঈশ্বরদী থানায় ১১জনকে নমীয় আসামী করে মিথ্যা অভিযোগ দায়ের করেন মোক্তার।

ভুক্তভোগী মনি গাজী জানান, নির্বাচিত হওয়ার পর গত কয়েক বছরে মোক্তার মন্ডল সন্ত্রাসী কর্মকান্ড, মাদক সরবরাহ এবং ভূমিদস্যুতায় অঢেল সম্পত্তির মালিক হয়েছেন। তাদের অপকর্মের প্রতিবাদ করায় বহুলোক পঙ্গু হয়েছেন। আমি ও আমার পরিবার মিথ্যা মামলার স্বীকার হয়েছি। ভুক্তভোগী হযরত ব্যাপারী জানান, এর আগেও মোক্তার মন্ডলের এমন বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করায় সাধারন মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করিয়েছেন।

সব সময় এ এলাকার মানুষদের আতঙ্কে বসবাস করতে হয়।    তবে এসকল অভিযোগ অস্বীকার করে মোক্তার মন্ডল জানান, আমার জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে কিছু মানুষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।মোক্তার মন্ডলের এমন ভূমিদস্যুতা ও মিথ্যা মামলায় যেন আর কোনো পরিবারকে নিঃস্ব না হতে হয় এজন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন স্থানীয় মানুষ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !