শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঈশ্বরদীতে ইউনিয়ন পরিষদ নির্বাচন আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা !! নির্বাচনের মালামাল বিতরণ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
উপজেলা নির্বাচন অফিসার আশরাফুল হক।

আর মাত্র কয়েক ঘন্টার পর কাল রবিবার ঈশ্বরদীর সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচন

নির্বাচন উপলক্ষ্যে স্বাস্থ্যবিধি মেনে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। ৮১টি ভোট কেন্দ্রে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো হচ্ছে। বিকেল ৩টায় উপজেলা পরিষদের হলরুম থেকে নির্বাচনী সরঞ্জাম পাঠিয়েছে নির্বাচন কমিশন।

কঠোর পুলিশী পাহারায় এসব সরঞ্জাম প্রিজাইডিং অফিসারের নেতৃত্বে ভোট কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। ভোট কেন্দ্র ছাড়াও গোটা নির্বাচনী এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ইতিমধ্যে পর্যাপ্ত বিজিবি মোতায়েন করা হয়েছে। আজ দুপুরের পর থেকেই বিজিবি টহল শুরু করেছে। বিজিবির পাশাপাশি র‌্যাবের ভ্রাম্যমান টিমও টহলে রাখা হয়েছে।

নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে, আর মাত্র কয়েক ঘন্টা পরই ভোট। আগামীকাল ২৮ নভেম্বর সকাল ৮ টা থেকে ভোট গ্রহন শুরু হবে। সে কারনে আজ শনিবার বেলা ৩টা থেকে ভোট কেন্দ্রে সকল নির্বাচনী সামগ্রী বুঝে নিয়ে প্রিজাইডিং অফিসারের নেতৃত্বে পুলিশ ও ভিডিপির সদস্যরা স্ব-স্ব ভোট কেন্দ্রে ট্রাকে করে মালামাল নিয়ে গিয়েছে। এ জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, প্রতিটি ভোট কেন্দ্রে যাতে নির্বাচনী মালামাল নির্বিঘ্নে পৌছে যায় সে জন্য প্রতিটি ট্রাকে প্রিজাইডিং অফিসারের নেতৃত্বে পর্যাপ্ত পুলিশ ও আনসার বাহিনী সদস্য দেয়া হয়েছে। এ ছাড়াও পুলিশের পেট্রোলিং থাকছে সার্বক্ষনিক।

অপরদিকে উপজেলা নির্বাচন অফিসার আশরাফুল হক জানিয়েছেন নির্বাচনী সরঞ্জাম নিয়ে প্রিজাইডিং অফিসারের নেতৃত্বে পুলিশ আনসার সহ নির্বাচন কর্মকর্তারা ভোট কেন্দ্রে মালামাল সহ রাত্রি যাপন করবে। রবিবার সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতীহিন ভাবে ভোট গ্রহন করা হবে। তিনি ভোটারদের ভোট কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট দেয়ার আহবার জানান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ভোট গ্রহণের আগের দিন অর্থাৎ আজ রাত ১২টা থেকে ভোটের পরের দিন পর্যন্ত নির্বাচনী এলাকাতে ৩ প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে। এছাড়া নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় থাকবে ৪জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !