মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

ঈদের ছুটিতে ঈশ্বরদী থেকে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় নারী এনজিওকর্মী নিহত

রাসেল আলী
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে বগুড়ায় ট্রাকচাপায় নিহত হয়েছেন শাপলা খাতুন (২৮) নামে এক এনজিওকর্মী। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী তাইজুল ইসলাম ও মেয়ে সিদ্দিকা (৭)।

শুক্রবার সকাল ৯টার দিকে জেলার নন্দীগ্রাম উপজেলার রনবাঘা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাপলা বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মালবাড়ি গ্রামের বাসিন্দা। তিনি পাবনার ঈশ্বরদী টিএমএসএস এনজিওতে চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঈদের ছুটিতে শাপলা স্বামীর সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তারা রনবাঘার মিজান অটো রাইস মিলের সামনে পৌঁছালে পাবনাগামী একটি পাথরবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে শাপলা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তার স্বামী ও সন্তান মোটরসাইকেলসহ রাস্তার পাশে ছিটকে পড়ে গিয়ে আহত হন।স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নন্দীগ্রাম হাইওয়ে কুন্দারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করার জন্য বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !