মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

আঁখ ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে ঈশ্বরদী থানা পুলিশ

রাসেল হোসেন
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সোমবার (২৭ জুলাই) বিকেলে ঈশ্বরদী মুলাডুলির বাণিজ্যিক আখ ক্ষেত থেকে এক অজ্ঞাতনামা (২২ ) যুবকের মরদেহ উদ্ধার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়,মুলাডুলি-ঈশ্বরদী রোডের পতিরাজপুর এলাকার ইক্ষু খামারের ভিতরে আখ ক্ষেতে ঘাস কাটতে যাওয়া জনৈক ব্যক্তি হঠাৎ করে শরীরে টাওজার, পায়ে পঞ্চ সেন্ডেল পরা ও এক হাত কাটা অজ্ঞাত যুবকের মরদেহ পড়ে থাকতে দেখতে পেয়ে এলাকাবাসীদের জানায়।

খবর পেয়ে এলাকাবাসীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ দেখতে পেয়ে থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। এ সংবাদ লেখা পর্যন্ত মরদেহের কোন পরিচয় পাওয়া যায়নি। এলাকাবাসীর ধারণা পরিকল্পিতভাবে কোন পক্ষ বা তার শত্রুরা মেরে ফেলে রেখে যেতে পারে।

 


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !