শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

অব‌শে‌ষে বিএন‌পির ১০ তা‌রি‌খের সমা‌বেশ গোলাপবাগ মাঠে অনুমতি

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

অব‌শে‌ষে ১০ ডিসেম্বর বিএন‌পির ঢাকা বিভাগীয় গণসমা‌বে‌শের জন্য রাজধানীর গোলাপবাগ মা‌ঠের অনুম‌তি ‌দি‌য়ে‌ছে ঢাকা মহানগর পুলিশ (ডিএম‌পি)।

শুক্রবার (৯ ডি‌সেম্বর) বিকেলে ৩টায় এই তথ্য নি‌শ্চিত ক‌রেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

দুপুর ২টায় ঢাকা মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ে নতুন ভেন্যুর বিষয়ে গোলাপবাগ মাঠের আবেদন নি‌য়ে যান বিএন‌পি প্রতি‌নি‌ধি দল। এ সময় পতিনিধি দলে ছিলেন দ‌লটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন এবং আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

উল্লেখ্য, ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে তাদের সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেওয়া হলেও দলটির পক্ষ থেকে বলা হয়, তারা নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে। এ নিয়ে বিএনপির শীর্ষ নেতা ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে দফায় দফায় বৈঠক হয়। সবশেষ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যার পর ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে বিএনপির নেতারা বৈঠক করেন। সেখানে কমলাপুর স্টেডিয়াম মাঠ এবং মিরপুর বাঙলা কলেজের মাঠ সমাবেশ করা নিয়ে আলোচনা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !