রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

স্বাস্থ্য অধিদফতরের ডিজি-এডিজিকে ডিবির জিজ্ঞাসাবাদ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৬ অপরাহ্ন
স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ও অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানাকে জিজ্ঞাসাবাদ।

সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ও অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানাকে জিজ্ঞাসাবাদ করছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (২২ জুলাই) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার গোলাম মোস্তফা রাসেলের নেতৃত্বে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার আরেকজন কর্মকর্তা তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেন। বিষয়টি নিশ্চিত করেন ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম।

তিনি বলেন, জেকেজি হেলথকেয়ারকে অনুমোদন দেওয়ার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ডিবির সূত্রে জানা গেছে, বিকেল ৩টার দিকে স্বাস্থ্য অধিদফতরে প্রবেশ করেন পুলিশ কর্মকর্তারা। প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলছে। এই দুই কর্মকর্তা ছাড়াও ঊর্ধ্বতন আরও এক কর্মকর্তাসহ ২/১ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলা জানা গেছে।

এর আগে দ্বিতীয় দফা রিমান্ডে জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরী স্বীকার করেন- তাদের নমুনা সংগ্রহের চুক্তিভিত্তিক অনুমোদন ও জালিয়াতির সঙ্গে স্বাস্থ্য অধিফতরের দুইজন ঊর্ধ্বতন কর্মকর্তা জড়িত।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !