শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা ঈশ্বরদী রেলওয়ে লোকোমোটিভ পরিদর্শন করলেন রেলপথ সচিব ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কেক কেটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

স্বাস্থ্য অধিদফতরের ডিজি-এডিজিকে ডিবির জিজ্ঞাসাবাদ

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ও অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানাকে জিজ্ঞাসাবাদ।

সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ও অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানাকে জিজ্ঞাসাবাদ করছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (২২ জুলাই) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার গোলাম মোস্তফা রাসেলের নেতৃত্বে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার আরেকজন কর্মকর্তা তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেন। বিষয়টি নিশ্চিত করেন ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম।

তিনি বলেন, জেকেজি হেলথকেয়ারকে অনুমোদন দেওয়ার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ডিবির সূত্রে জানা গেছে, বিকেল ৩টার দিকে স্বাস্থ্য অধিদফতরে প্রবেশ করেন পুলিশ কর্মকর্তারা। প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলছে। এই দুই কর্মকর্তা ছাড়াও ঊর্ধ্বতন আরও এক কর্মকর্তাসহ ২/১ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলা জানা গেছে।

এর আগে দ্বিতীয় দফা রিমান্ডে জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরী স্বীকার করেন- তাদের নমুনা সংগ্রহের চুক্তিভিত্তিক অনুমোদন ও জালিয়াতির সঙ্গে স্বাস্থ্য অধিফতরের দুইজন ঊর্ধ্বতন কর্মকর্তা জড়িত।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !