রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে ঈশ্বরদীতে গ্রামীন ঐতিহ্য মৃৎশিল্প ঈশ্বরদী বাজারে বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন আয়ের মানুষ ঈশ্বরদীতে কৃষকের হা-হুতাশ: খরায় মরছে শিমগাছ তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেলেন কুষ্টিয়া ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুজন নিহত বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে দুদিন ছুটির বিষয়ে ভাবছে সরকার ঈশ্বরদীতে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লালপুরে এক কোটি টাকার মাদকসহ ৩ ব্যবসায়ী আটক সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড সহ জরিমানা আদায় 

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
প্রকাশিতঃ রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন
দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঈশ্বরদীর দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে৷

বৃহস্পতিবার (৩০জুন) সকাল ১১টায় বিদ্যালয়ের মাঠে প্রধান শিক্ষক খালেদা আক্তার এর সভাপতিত্বে সহকারী শিক্ষক সুমন আলীর সঞ্চালনায় খেলাটি উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য ও লক্ষীকুন্ডা ইউপি সদস্য জিয়াউল ইসলাম। খেলাটি পরিচালনা করেন ক্রীড়া ব্যক্তিত্ব আল মামুন৷

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফুটবল খেলায় সপ্তম শ্রেণী একাদশ ও নবম শ্রেণী একাদশ খেলার প্রথমার্ধে ১-০ গোলে নবম শ্রেণী একাদশ এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে ১-১ গোলে অমিমাংসিত শেষ হয়। ট্রাই-ব্রেকারে সপ্তম শ্রেণী একাদশকে পরাজিত করে নবম শ্রেণী একাদশ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

ফুটবল খেলায় শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হয়েছে নবম শ্রেণির শিক্ষার্থী ইমন ও সর্বোচ্চ গোলদাতা রুদ্র৷ খেলা শেষে বিদ্যালয় মাঠে সমাপনী অনুষ্ঠানে বিজয়ী ও রানার্স আপ দল সহ শ্রেষ্ঠ খেলোয়ার এবং সর্বোচ্চ গোলদাতার মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এ সময় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তার বলেন, আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের যে চেতনা তা শিশুদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য এই ফুটবল টুর্নামেন্ট। আলোকিত সমাজ গড়ার জন্যও আজকের  শিশুরা এই খেলায় ভূমিকা রাখবে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !