বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কীটতত্ত্ব সমিতি’র সভাপতি দেবাশীষ, সা. সম্পাদক রুহুল আমিন ঈশ্বরদীর আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ আর নেই ঈশ্বরদীতে বোরো ধান-চাল সংগ্রহ শুরু ঈশ্বরদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঈশ্বরদীতে শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপপুর প্রকল্পে আউটার কন্টেইনমেন্ট ডোম স্থাপনের কাজ শুরু টিটিই শফিকুলের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জঞ্জাল মুক্ত করার নির্দেশ নূরুজ্জামান বিশ্বাস এমপি’র রাজশাহীতে টেলিমেডিসিন সেবা চালু করল বিভাগীয় পুলিশ হাসপাতাল দেশের সব বিমানবন্দরে বিটিভি দেখানোর নির্দেশ

স্বপ্নের নায়ককে হারানোর ২৪ বছর আজ

অনলাইন ডেস্ক
প্রকাশিতঃ বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
ছবিঃ সংগৃহীত

অকাল প্রয়াত নায়ক সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অসংখ্য ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান এই অভিনেতা। মৃত্যুর ২৪ বছর পেরিয়ে এখনো ভক্তদের অন্তরে চিরসবুজ হয়ে আছেন এ স্বপ্নের নায়ক। সালমান শাহ আজও বেঁচে আছেন তার কাজের মাধ্যমে।

এ নায়কের প্রয়াণ দিবসে নানা রকম আয়োজন করেছে তার ভক্তরা। দেশের টিভি চ্যানেলগুলোও প্রচার করবে সালমান অভিনীত সিনেমা। তারমধ্যে সালমান শাহকে স্মরণ করে নাগরিক টেলিভিশন আজ ৬ সেপ্টেম্বর (রোববার) দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার করবে কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি।

১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন শাহরিয়ার চৌধুরী ইমন থেকে সালমান শাহ হওয়া এই নায়ক। ছবিতে তিনি ছিলেন মৌসুমীর বিপরীতে। সিনেমাটি পরিচালনা করেছেন সোহানুর রহমান সোহান।

আমির খান-জুহি চাওলা জুটির সুপারহিট হিন্দি সিনেমা  কেয়ামত সে কেয়ামত তক- এর অফিসিয়াল পুনঃনির্মাণ কেয়ামত থেকে কেয়ামত। মুক্তির পর দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল সিনেমাটি। পাশাপাশি পেয়েছিল ব্যবসায়িক সফলতা।

সালমান-মৌসুমী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন রাজিব, আহমেদ শরীফ, আবুল হায়াত, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !