শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা ঈশ্বরদী রেলওয়ে লোকোমোটিভ পরিদর্শন করলেন রেলপথ সচিব ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কেক কেটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

শোক দিবসে পূর্বটেংরী স্কুলে বৃক্ষরোপণ ও আলোচনা সভা

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঈশ্বরদীর পূর্বটেংরী বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃক্ষরোপণ কর্মসুচির উদ্বোধন করেন ম্যানেজিং কমিটির সভাপতি, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু। আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি আবুল কালাম আজাদ মিন্টু বলেন, সোনার বাংলার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু। সুদীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি একদিকে যেমন একটি স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, অন্যদিকে এই দেশটির উন্নয়ন ও ভবিষ্যৎ রূপরেখা নিয়ে তার ছিল নিজস্ব চিন্তা-ভাবনা ও দর্শন। তিনি এমন একটি দেশের স্বপ্ন দেখেছিলেন, যেখানে মানুষের সামাজিক, অর্থনৈতিক এবং মানবিক অধিকার নিশ্চিত হবে এবং সমতা ও ন্যায়বিচারের ভিত্তিতে রচিত হবে একটি কল্যানমূখী সমাজ।

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সামনে এগোতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক জমসেদ আলী।

এসময় প্রেসক্লাব সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, কোষাধ্যক্ষ ও স্বকাল বাংলার সম্পাদক মিশুক প্রধানসহ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !