রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে ঈশ্বরদীতে গ্রামীন ঐতিহ্য মৃৎশিল্প ঈশ্বরদী বাজারে বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন আয়ের মানুষ ঈশ্বরদীতে কৃষকের হা-হুতাশ: খরায় মরছে শিমগাছ তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেলেন কুষ্টিয়া ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুজন নিহত বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে দুদিন ছুটির বিষয়ে ভাবছে সরকার ঈশ্বরদীতে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লালপুরে এক কোটি টাকার মাদকসহ ৩ ব্যবসায়ী আটক সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড সহ জরিমানা আদায় 

শিক্ষক উৎপল হত্যা : জিতু ৫ দিনের রিমান্ডে

বার্তাকক্ষ
প্রকাশিতঃ রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন

আলোচিত শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার প্রধান আসামি আশরাফুল আহসান জিতুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ জুন) সন্ধ্যা ৬টার দিকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক রাজিব হাসানের আদালতে এই রিমান্ড মঞ্জুর হয়। এর আগে ১০ দিনের রিমান্ড চেয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

এ বিষয়ে ঢাকা জেলা কোর্ট পুলিশ পরিদর্শক মতিয়ার রহমান মিয়া বলেন, সন্ধ্যা ৬টার দিকে আদালতে শুনানি শুরু হয়। ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শুনানি শেষে বিচারক রাজিব হাসান পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঘটনার প্রায় ৪দিন পর গতকাল বুধবার (২৯ জুন) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর থেকে অভিযান চালিয়ে আশরাফুল ইসলাম জিতুকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি দল। পরে বৃহস্পতিবার প্রেস ব্রিফিং শেষে দুপুর আড়াইটায় জিতুকে আশুলিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব।

পরে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল থেকে জিতুর বাবা উজ্জ্বল হাজীও ৫ দিনের রিমান্ডে রয়েছেন।

রসঙ্গত, গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলকে স্ট্যাম্প দিয়ে আঘাত করেন তারই এক ছাত্র। পরে শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা করেন। এর পর থেকেই বিক্ষোভে ফেটে পড়েন শিক্ষার্থীরা। সবশেষ গত ২৮ জুন রাতে জিতুর বাবা ও গতকাল ৩০ জুন জিতুকে গ্রেপ্তার করে র‌্যাব ও পুলিশ।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !