শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কৃষকের নায্যমূল্যে সার নিশ্চিত করতে মাঠে কৃষি কর্মকর্তা রাশিয়ায় অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার প্রদেশ আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা

লালপুরে মানববন্ধনের বিরুদ্ধে প্রধান শিক্ষকের সংবাদসম্মেল

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন

নাটোরের লালপুরে ভেল্লাবাড়ীয়া আঃ ওয়াদে উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও ভাড়াটে লোকজন দিয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন করার অভিযোগ করেছেন উপজেলার ভেল্লাবাড়ীয়া আঃ ওয়াদের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: এনামুল হক।

আজ বুধবার (১৭ আগস্ট) সংবাদ সম্মেলনে তিনি এমন অভিযোগ করে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৩-০৮-২০২২ইং তারিখে ভেল্লাবাড়ীয়া আঃ ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অপসারনের ও নতুন ম্যানেজিং কমিটি গঠনের দাবি করে। স্থানীয় অভিভাবক ও শিক্ষাথীদের ব্যানারে লিখা থাকলেও সে মানববান্ধনে প্রকৃত পক্ষে সেখানে কোন শিক্ষাথী ও অভিভাবক ছিলো না। সাবেক সভাপতি আব্দুল লতিফ মাস্টার এর ষড়যন্ত্রের মাধ্যমে অ-নৈতিক দাবি করে আসছে। তবে বিদ্যালয়ের কমিটি গঠন নিয়ম অনুয়ায়ী হয়েছে। বিদ্যালয়টির ক্ষতি করার উদ্দেশ্য প্রচেষ্টা চালাছে। সংবাদ সংবাদসম্মেলন উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মোঃ আলাউদ্দিন, আব্দুর রশিদ সহ প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !