শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা ঈশ্বরদী রেলওয়ে লোকোমোটিভ পরিদর্শন করলেন রেলপথ সচিব ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কেক কেটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন

নাটোরের লালপুরে ভেল্লাবাড়ীয়া আঃ ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হকের অপসারণ, নিয়মতান্ত্রিক ও সুষ্ঠভাবে নতুন ম্যানেজিং কমিটির গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিদ্যালয়ের অভিভাবক ও স্থানীয়রাসহ শিক্ষার্থীরা।

শনিবার (১৩আগষ্ট) সকাল ১১টার দিকে বিদ্যালয়ের সামনে এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের দাতা সদস্য
আব্দুল লতিফ মাস্টার, অভিভাবক মোঃ হাফিজুর রহমান, শামীম আহমেদ প্রমূখ। পরে তারা একটি বিক্ষোভ মিছিল বের করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক আসার পরে ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতির সাথে যোগসাজেশে নানা অনিয়ম ও দূর্নীতি করেছেন। এছাড়া নিয়ম বহির্ভূত কমিটি করা হয়েছে। যার কারনে প্রতিষ্ঠানটি নানাভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছে। এ অবস্থায় বক্তারা প্রধান শিক্ষকের অপসারণ ও পুনরায় কমিটি গঠনের দাবি জানান।

অভিযুক্ত প্রধান শিক্ষক এনামুল হক বলেন, আমার বিরদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। বাইরে থেকে লোক ভাড়া করে মানববন্ধন করা হয়েছে। অন্যদিকে নিয়ম মেনেই কমিটি করা হয়েছে। অদূর ভবিষ্যতে বিদ্যালয়ে নিয়োগ দেওয়া হবে এমন বিষয়কে সামনে রেখেই একটি চক্র বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !