বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়িয়া মাজার মসজিদে সিন্দুক ভেঙ্গে টাকা চুরি তিনদিনের সফরে পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি ঈশ্বরদীতে শিক্ষক দিবস উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত তোমরা বড় হয়ে, সোনার মানুষ হবে: ইমদাদুল হক মিলন ২০২৪ সালে জাতীয় গ্রিডে যুক্ত হবে রূপপুরের বিদ্যুৎ ঈশ্বরদীতে করিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০০ আসনে চূড়ান্ত সিগন্যাল অক্টোবরে ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত পাবনায় রিকশাচালকের বাড়ি-ঘরে হামলা ও লুটপাটে বিচারের দাবিতে সংবাদ সম্মেলন পাবনার হাজিরহাট ও বনগ্রাম বাজারে পেঁয়াজ ও আলুর বাজার তদারকি

লালপুরে ফাঁসির দাবিতে মানববন্ধন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:৪৬ পূর্বাহ্ন
মোজাফফর মন্ডলের খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন।

নাটোরের লালপুরে মোজাফফর মন্ডলের খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ১১ টায় লালপুর উপজেলার নবীনগর গ্রামে লালপুর-ঈশ্বরদী মহাসড়কে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এ সময় বক্তব্য রাখেন, নিহত মোজাফফরের ছেলে নিজাম মন্ডল ও মেয়ে ময়মা বেগম। নিহত মোজাফফরের ছেলে নিজাম মন্ডল বলেন, গত ১০ জুন দীপু আলীর সাথে তার প্রতিবেশীর কথা কাটাকাটি চলছিল। 

এ সময় আমার বাবা মোজাফফর দুই পক্ষকে থামাতে গেলে দিপু ও পলাশ আমার বাবার উপর ইট দিয়ে অতর্কিত আক্রমণ করে। এবং সেই আঘাতে আমার বাবা মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন । 

পরে চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসলে রবিবার সকাল ১০ টার দিকে তিনি মারা যায়। আমার বাবা একজন অতি নিরীহ প্রকৃতির লোক ছিলেন। তিনি কোন ঝামেলা গন্ডগোল পছন্দ করতেন না। আর আমার বাবাকেই হত্যা করা হয়েছে। আমি আমার বাবার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানাচ্ছি। মানববন্ধনে নিহত মোজাফফর মন্ডলের পরিবারের সদস্যরা সহ এলাকাবাসী অংশগ্রহণ করেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !