রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

লালপুরে পাওয়ার ট্রলি- সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৯ পূর্বাহ্ন

নাটোরের লালপুরে ইট বোঝাই পাওয়ার ট্রলি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে আমিরুল সরকার (৩৭) নামে এক যুবক নিহত, অাহত এক জন।

রোববার (২২ জানুয়ারি) সকাল ৮ টার দিকে উপজেলার গোপালপুর- বনপাড়া সড়কের গোপালপুর বিএম কলেজের সামনে এঘটনা ঘটে। নিহত আমিনুল বড়াইগ্রাম উপজেলার আঠুয়া গ্রামের আবেদ আলীর ছেলে ও আহত আসলাম উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের মোল্লা মুন্সির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে গোপালপুর গামী সিএনজির সঙ্গে বনপাড়াগামী ইট বোঝাই পাওয়ার ট্রলির মুখোমুখি সংঘর্ষে ঘটনায়স্থলেই আমিরুল মারা যান এবং আসলামকে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন বলেন, ইট বোঝাই ট্রলি ও সিএনজি দুইটি জব্দ করা হয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !