শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১২:১১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কৃষকের নায্যমূল্যে সার নিশ্চিত করতে মাঠে কৃষি কর্মকর্তা রাশিয়ায় অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার প্রদেশ আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা

লালপুরে গলায় গামছা পেঁচিয়ে যুবকের আত্মহত্যা

ফজলুর রহমান
প্রকাশিতঃ শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১২:১১ অপরাহ্ন

নাটোরের লালপুরে গামছ পেঁচিয়ে অবিন সাহা (১৭) নামের যুবক আত্মহত্যা করেছে। সে উপজেলার ঠাকুরবাড়ী পাড়া গ্রামের অজিৎ কুমার সাহার পুত্র।

বুধবার (৩১ আগস্ট) উপজেলার গোপালপুর পৌরসভাস্থ ঠাকুরবাড়ী পাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে । থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, অবিন সাহা বাবা-মার প্রতি অভিমান করে পরিবারের অজান্তে নিজ ঘরের সোয়ন কক্ষে তীরের সাথে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

পরিবারের লোকজন অভিকে ঘরে গিয়ে দেখে তার গামছা পেঁচিয়ে ঝুলে আছে তখন তাকে উদ্ধার করে এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে নাটোর ময়নাতদন্ত জন্য মরগে প্রেরণ করা হয়েছে।

এঘটনায় লালপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !