বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

লালপুরে ইমো হ্যাকার ও মাদক মামলার ১২ আসামিসহ গ্রেপ্তার ১০

ফজলুর রহমান
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
ইমো হ্যাকার ও মাদক মামলার আসামি

নাটোরের লালপুরে ইমো হ্যাকার ১০ জন ও ১২টি মাদক মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৮ অক্টোবর ) তাদেরকে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। আটককৃতার হলেন, উপজেলার ইমো হ্যাকার অমৃতপাড়া বিশ্বম্ভরপুর গ্রামের মো. মসিরুল মন্ডলের ছেলে মো. আশিক হোসেন (২০), মো. খায়রুল ইসলামের ছেলে মো. আকাশ আলী (২৩), মো. বয়েস উদ্দিনের ছেলে মোহাম্মদ গোলাম কাওসার (২২) ও মো. আজিম উদ্দিনের ছেলে মো. রোকনুজ্জামান ওরফে রনি (২১)। মাদক মামলার আসামি কুজিপুকুর (রুইগাড়ি) গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে মো. আসাদুল ইসলাম (৩৩), পাটিকাবাড়ি গ্রামের মো. জয়নাল সরদারের ছেলে আব্দুল্লাহ আল সবুজ (২৫), পাবনার ঈশ্বরদীর পূর্বনুর মহল্লার মো. আফজাল বিশ্বাসের ছেলে মো. হেলাল বিশ্বাস (৩৩), নেঙ্গপাড়া গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেন ওরফে মোজেম ভূঁইয়ার ছেলে ১০টি মাদক মামলার আসামি মো. মুক্তার হোসেন (৪২), পুরাতন ঈশ্বরদী বিদিক মোড় গ্রামের মো. বাবলু শাহের ছেলে মো. সোহেল (২৬), বাওড়া গ্রামের মো. হযরত আলীর ছেলে মো. আল-আমিন (২২)।

লালপুর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে শুক্রবার উপজেলার নারায়নপুর জামে মসজিদের সামনের রাস্তায় ব্যারিকেড দিয়ে ১৭ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ ১২টি মাদক মামলার আসামি মো. আসাদুল ইসলাম এবং তাঁর সহযোগি আব্দাল্লাহ আল সবুজ ও মো. হেলাল বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়।

অপর অভিযানে কেশববাড়িয়া গ্রামের রাস্তার ওপর থেকে ৭০ পিস ইয়াবা ও ৪ গ্রাম হিরোইনসহ ১০টি মাদক মামলার আসামি মো. মুক্তার হোসেনসহ মো. সোহেল ও মো. আল-আমিনকে গ্রেপ্তার করা হয়। অপর অভিযানে ইমো হ্যাকিংয়ের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২০/২৪/৩৫-এর আসামি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, আসাদুলের বিরুদ্ধে লালপুর, ঈশ্বরদী ও বাঘা থানায় ১২টি এবং নেঙ্গপাড়া গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেন ওরফে মোজেম ভূঁইয়ার ছেলে মো. মুক্তার হোসেনের বিরুদ্ধে লালপুর থানায় ১০টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে অন্যদিকে ৪ জন ইমো হ্যাকারসহ ১০জনকে শনিবার আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !