রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত রাজশাহীতে শেখ হাসিনার আগমন উপলক্ষে ঈশ্বরদীতে নূরুজ্জামান বিশ্বাস এমপির নেতৃত্বে আ:লীগের ব্যাপক প্রস্তুতি পাবনা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে মুক্তা সভাপতি আহাদ বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত ঈশ্বরদীতে মাতৃছায়া কিন্ডারগার্ডেন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈশ্বরদীতে শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে শিক্ষক সমিতির ৩ দিনের প্রশিক্ষণ কর্মশালা ঈশ্বরদীতে নবনিয়োগপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নবীনবরণ নতুন রাষ্ট্রপতি নির্বাচন ১৯ ফেব্রুয়ারি ঈশ্বরদীতে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণামূলক অনুষ্ঠান ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠিত লালপুরে মাটি বোঝাই ট্রাক্টর চাপায় শিশু নিহত আটঘরিয়ায় শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজশাহীতে চলছে পরিবহন ধর্মঘট

নিজস্ব প্রতিনিধি
আজকের তারিখঃ রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:০৯ পূর্বাহ্ন
রাজশাহীতে পরিবহন ধর্মঘট

১০ দফা দাবিতে রাজশাহী বিভাগের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৮টায় রাজশাহী নগরীর তালাইমারী, ভদ্রা, বিনোদপুর, চোদ্দপায় এলাকায় কোনো ধরনের যাত্রীবাহী বাস-ট্রাক চলাচল করতে দেখা যায়নি।

সরেজমিনে বেশকিছু প্রাইভেট কার ও মাইক্রোবাস একই সঙ্গে সিএনজি চালিত অটোরিকশা চলাচল করছে। তবে সকাল ৮টার দিকে রাজশাহী কাউন্টার থেকে বিআরটিসির একটি বাস ছেড়ে গেলেও টিকিট কাউন্টারগুলো বন্ধ রয়েছে।

নগরে ভদ্র মোড়ে রাকিবুল ইসলাম নামের এক যাত্রী জানান, তিনি নাটোর যাবেন। যেহেতু বাস বন্ধ, বিকল্প উপায়ে নাটোর যেতে হবে। এখন ছোট যানবহনে ভেঙে যেতে হবে। তাতে করে বেশি খরচ হবে।

তিনি আরও বলেন, নাটোর মিশন হাসপাতালে স্ত্রীকে চিকিৎসা করাতে হবে। আজকে ওর ফলোআপ আছে।

শান্তা ইসলাম নামের এক যাত্রী জানান, তিনি রাজশাহীর অপর উপজেলা বাগমারায় যাবেন। এর আগে সকালে তিনি বাস থেকে নেমে বন্ধুর বাড়িতে ছিলেন। রাজশাহীতে কাজ শেষে এখন তিনি অটোরিকশায় রওনা করবেন।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটু জানান, সকাল ৬টার পরে রাজশাহী থেকে কোনো বাস ছেড়ে যায়নি আবার আসেওনি। সম্পূর্ণভাবে ধর্মঘট চলছে।

 

 

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর