বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কীটতত্ত্ব সমিতি’র সভাপতি দেবাশীষ, সা. সম্পাদক রুহুল আমিন ঈশ্বরদীর আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ আর নেই ঈশ্বরদীতে বোরো ধান-চাল সংগ্রহ শুরু ঈশ্বরদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঈশ্বরদীতে শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপপুর প্রকল্পে আউটার কন্টেইনমেন্ট ডোম স্থাপনের কাজ শুরু টিটিই শফিকুলের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জঞ্জাল মুক্ত করার নির্দেশ নূরুজ্জামান বিশ্বাস এমপি’র রাজশাহীতে টেলিমেডিসিন সেবা চালু করল বিভাগীয় পুলিশ হাসপাতাল দেশের সব বিমানবন্দরে বিটিভি দেখানোর নির্দেশ

রাজশাহীতে সাবেক খাদ্যমন্ত্রী অসুস্থ কামরুল ইসলাম হেলিকপ্টারে ঢাকায়

বার্তাকক্ষ
প্রকাশিতঃ বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ছেড়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বুধবার (১১ মে) বিকেল ৫টা ৫৫ মিনিটে তাকে বহনকারী হেলিকপ্টারটি রাজশাহী ছেড়ে যায়। রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অ্যাডভোকেট কামরুল ইসলামের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে ঢাকায় নেওয়া হয়। বিকেল ৫টা ৫৫ মিনিটে হেলিকপ্টারটি ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ছেড়ে গেছে।

ডায়রিয়া ও ডায়াবেটিস সমস্যা নিয়ে বুধবার সকাল সাড়ে ১০টায় রামেক হাসপাতালে ভিভিআইপি কেবিনে ভর্তি ছিলেন।

সকালে রামেক হাসপাতালের পরিচালক জানান, তিনি পানিশূন্যতা এবং লো ব্লাড প্রেসারে ভুগছিলেন। সকালে তাকে হাসপাতালে নেওয়া হয়। অধ্যাপক খলিলুর রহমানের নেতৃত্বে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিল।

দুপুরে কামরুল ইসলামকে দেখতে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় দলের স্থানীয় শীর্ষ নেতা ও চিকিৎসক নেতারা উপস্থিত ছিলেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম ঢাকা-২ আসনের সংসদ সদস্য। বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় অংশ নিতে মঙ্গলবার তিনি রাজশাহীতে আসেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী ১নং বার ভবনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় অংশ নেওয়ার কথা ছিল সাবেক এই মন্ত্রীর।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !