রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত রাজশাহীতে শেখ হাসিনার আগমন উপলক্ষে ঈশ্বরদীতে নূরুজ্জামান বিশ্বাস এমপির নেতৃত্বে আ:লীগের ব্যাপক প্রস্তুতি পাবনা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে মুক্তা সভাপতি আহাদ বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত ঈশ্বরদীতে মাতৃছায়া কিন্ডারগার্ডেন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈশ্বরদীতে শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে শিক্ষক সমিতির ৩ দিনের প্রশিক্ষণ কর্মশালা ঈশ্বরদীতে নবনিয়োগপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নবীনবরণ নতুন রাষ্ট্রপতি নির্বাচন ১৯ ফেব্রুয়ারি ঈশ্বরদীতে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণামূলক অনুষ্ঠান ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠিত

যেভাবে কাটছে তারকাদের ঈদ

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:২৭ অপরাহ্ন

নিজেস্ব প্রতিবেদক :- সময় যেন থমকে গেছে করোনায়। নিজেকে এবং অন্যদের সুস্থ রাখতে ঘরে অবস্থান করছে এখন সবাই। করোনার ত্রাসে পুরো দেশ কাঁপছে। আক্রান্তের সংখ্যা ক্রমশই বেড়ে চলেছে।

যদিও সংক্রমণ রুখতে ইতিমধ্যেই দেশজুড়ে জারি হয়েছে লকডাউন। সরকারের পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন তারকারা।তারকারাও নিজেদের মতো করে সোশাল মিডিয়ায় সচেতনতা বৃদ্ধির প্রচেষ্টা জারি রেখেছেন। আর এই করোনাকালেই শুরু হলো রমজান মাস। পুরো মাস জুড়েই ঘরেই অবস্থান নিয়েছিল তারকারা। যাননি ঘরের বাহিরে করেননি শুটিং। এবার ঈদ কাটছে ঘরে বসে।

শাকিব খান: শীর্ষ নায়ক শাকিব খান থাকেন গুলশানে। সেখানকার আজাদ মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন তিনি। জানা গেছে পরিবারের সদস্যদের সঙ্গে মসজিদে গিয়ে নামাজ পড়েছেন তিনি।

ফেরদৌস: নায়ক ফেরদৌসের জন্ম ও বেড়ে ওঠা ঢাকা ক্যান্টনমেন্টে। বরাবরের মতো এবারও তিনি ক্যান্টনমেন্টে মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন। তিনি জানিয়েছেন, ‘ঈদের নামাজ একসঙ্গে আদায় করাটা তাদের পরিবারের পুরনো রীতি। ছোটবেলায় বড়দের সঙ্গে নামাজ পড়তে যেতেন। সেই ধারারা তিনি এখনো অব্যাহত রেখেছেন।

জায়েদ খান: জায়েদ খানের জন্ম পিরোজপুরে। আগে পিরোজপুরে ঈদের নামাজ আদায় করলেও বর্তমানে বেশিরভাগ ঈদ কাটছে তার ঢাকায়। এবারও তার ব্যতিক্রম ঘটেনি।

সাইমন সাদিক: এবারের ঈদ তো একদমই আলাদা। তবে প্রতিবারের মতো ভিন্ন। আমি আমার গ্রামের বাড়িতে আসছি। এখানেই পরিবারের সাথে ঈদ করবো। এবার তো অনেক বিধিনিষেধ থাকছে করোনার কারণে। যদিও আমাদের এলাকাতে এতটা এফেক্টেট না। তারপরও সাবধানতা অবলম্বন করতেই হচ্ছে। একটু মন খারাপ যে শোলাকিয়া তে জামাত হচ্ছে না।

রিয়াজ: চিত্রনায়ক রিয়াজ জানালেন ঢাকাতেই ঈদের নামাজ আদায় করেছেন। তিনি জানিয়েছেন, বনানীতে বাসা হওয়ার সুবাদে বনানী মসজিদে নামাজ পড়েন তিনি। বরাবরের মতোই পরিবারের পুরুষ সদস্যরা এ সময় সঙ্গে ছিলেন।

সিয়াম আহমেদ: বর্তমান ঢালিউডের অন্যতম নায়ক সিয়ামের ঈদ হচ্ছে পরিবারের সঙ্গে ঢাকায়। বন্ধু ও পরিবারের সঙ্গে ঈদের নামাজ আদায় করেন এই নায়ক।

আমিন খান
রমজান মাসে যে রান্না করা শিখছি সকাল বেলা থেকেই সেটা শুরু করেছি (হাসি দিয়ে)।নামাজ পড়লাম। সারাদিন থাকবো বাসাতেই। পরিবারের সাথেই কাটবে এবারের ঈদ আমার। খাওয়া, আড্ডা আজ সারাদিন বাসায়। আমার বাচ্চা ভালো বলছে যে আমার বেডরুম তুমি এসো তোমার বেডরুমে আমি যাবো। আমি তোমার গেস্ট তুমি আমার গেস্ট(হাসি দিয়ে)। এভাবেই দুষ্টমি আর আড্ডাতে কেটে যাচ্ছে ঈদ আমাদের।

ইমন ও নীরব: নায়ক ইমন ও নীরবও রাজধানীতে নিজ নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর