রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

যুবলীগ নেতা-কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ঈশ্বরদীতে যুবলীগের বিক্ষোভ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন
যুবলীগের বিক্ষোভ মিছিল।

ঈশ্বরদীর পাকশীতে বালুমহালে সংঘঠিত গোলাগুলিতে যুবলীগের নেতা-কর্মী আহত হওয়া এবং এঘটনায় ষড়যন্ত্রমূলক মিথ্যা প্রচারণার প্রতিবাদের মঙ্গলবার সন্ধ্যায় ঈশ্বরদী শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শহরের আকবরের মোড় হতে যুবলীগের তৃণমূল নেতাকর্মীর ব্যানারে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রাণকেন্দ্র বাজারের এক নম্বর গেট এলাকায় সমাবেশ অনুষ্ঠিত করে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শনিবার (৩ নভেম্বর) পাকশীতে বালু মহালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় যুবলীগ নেতা ও কর্মী সম্রাট, মাসুম, সুইটসহ আরও অনেকেই আহত হয়েছে।

সন্ত্রাসীদের এই ন্যাক্কারজনক ঘটনার যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসকে দায়ী করে মিথ্যাচার করছে। অথচ দোলন বিশ্বাস ঘটনাস্থলে ছিলো না এবং বালু মহালের সাথে তার কোন সম্পর্ক নেই। হামলাকারীদের মিথ্যাচারে প্রভাবিত হয়ে প্রকৃত সত্য যাচাই-বাছাই এবং তদন্ত না করে বালুমহালে সংঘঠিত গোলাগুলির অসত্য সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক শরিফুল ইসলাম শরিফ, যুবলীগ নেতা মিজান মালিথা, সাজিদ মোর্শেদ খান রুশো, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুজ প্রমূখ।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !