বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

মানিকনগর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ২০২২ অনুষ্ঠিত

বার্তাকক্ষ
প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন
রধান শিক্ষক নূর তরিকুল ইসলাম

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ জুন) সকাল ১১টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস। শিক্ষার্থীদের উদ্দেশ্যে দোলন বিশ্বাস বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে।

তিনি আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফতলা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে তোমরা এই বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ইউপি সদস্য আক্তারুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দীন, সহকারী শিক্ষক আইয়ুব আলী, সহকারী শিক্ষক রেজাউল করিম লিটন, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম মালিথা প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাদশা আলম বিশ্বাস, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মিলন মাহমুদ, রেজাউল ইসলাম, সেলিনা খাতুন, মানিকনগর পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মোজাম পারভেজ, সহকারী শিক্ষক ইকবাল হোসেন, সহকারী শিক্ষক রায়হান উদ্দীন, সহকারী শিক্ষক রোজিনা বানু, সহকারী শিক্ষক শিউলি খাতুন, সহকারী শিক্ষক মুনিরা খাতুন, সহকারী শিক্ষক নাসরীন আক্তার, সহকারী শিক্ষক সালমা খাতুন, সহকারী শিক্ষক ময়নুল ইসলাম, আতিকুল ইসলাম, সহকারী শিক্ষক শিমুল হোসেন সহ বিদায়ী ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সহকারী শিক্ষক জিয়াউল ইসলাম। অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !