শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা ঈশ্বরদী রেলওয়ে লোকোমোটিভ পরিদর্শন করলেন রেলপথ সচিব ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কেক কেটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

মানিকনগর উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন
মানিকনগর উচ্চ বিদ্যালয়।

ঈশ্বরদীর মানিকনগর উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীতের সাথে শোক ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস। পরে শোক দিবসের আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বঙ্গবন্ধুর বর্নাঢ্য জীবনী তুলে ধরেন আলোচকরা।

এসময় আরও উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আক্তারুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মিলন মাহমুদ, আবুর আলী, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দীন, সহকারী শিক্ষক আইয়ুব আলী, সহকারী শিক্ষক রেজাউল করিম লিটন সহকারী শিক্ষক রায়হান উদ্দীন, সহকারী শিক্ষক রোজিনা বানু, সহকারী শিক্ষক শিউলি খাতুন, সহকারী শিক্ষক মুনিরা খাতুন, সহকারী শিক্ষক নাসরীন আক্তার, সহকারী শিক্ষক সালমা খাতুন, সহকারী শিক্ষক ময়নুল ইসলাম, আতিকুল ইসলাম, সহকারী শিক্ষক শিমুল হোসেন, যুবলীগ নেতা কামাল বিশ্বাস, সুমন আলী, শিহাব উদ্দীন সহ শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সহকারী শিক্ষক জিয়াউল ইসলাম। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। শোক দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিদ্যালয়ের আঙ্গিনায় গাছের চারা রোপন করা হয়।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !