রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
পাবনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন

মদ না পেয়ে স্যানিটাইজার পান, ১০ জনের মৃত্যু

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৮ অপরাহ্ন
করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের প্রেক্ষাপটে লকডাউন চলমান থাকায় মদ কিনতে না পেরে বিকল্প হিসেবে স্যানিটাইজার পান করে ভারতে কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার স্থানীয় পুলিশের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, অন্ধ্রপ্রদেশের প্রকাসাম জেলায় এ ঘটনা ঘটেছে।

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের প্রেক্ষাপটে লকডাউন চলমান থাকায় মদ কিনতে না পেরে বিকল্প হিসেবে স্যানিটাইজার পান করে ভারতে কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে।

অন্ধ্রপ্রদেশে করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে লকডাউনের মেয়াদ কয়েকদিন আগে বাড়ানো হয়। এ কারণে ওই এলাকার সব মদের দোকান বন্ধ রয়েছে। পুলিশ বলছে, মৃত ব্যক্তিরা মাদকাসক্ত ছিলেন এবং লকডাউনের কারণে তারা মদ জোগাড় করতে না পেরে অ্যালকোহলযুক্ত স্যানিটাইজার পান করেন।

প্রকাসাম জেলার পুলিশ সুপার সিদ্ধার্থ কুশল জানিয়েছেন, কুড়িচেদু গ্রামের বাসিন্দাদের মধ্যে কয়েকজন গত কয়েকদিন ধরে স্যানিটাইজারের সঙ্গে পানি এবং কোমল পানীয় মিশিয়ে পান করে আসছিলেন। বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে দুজন মারা যান এবং বাকি ৮ জন শুক্রবার সকালের দিকে মারা গেছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে খালি হ্যান্ড স্যানিটাইজারের বোতল উদ্ধার করেছে। তারা জানিয়েছে, স্যানিটাইজার পানে অসুস্থ আরও কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তারা শঙ্কামুক্ত।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !