বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কীটতত্ত্ব সমিতি’র সভাপতি দেবাশীষ, সা. সম্পাদক রুহুল আমিন ঈশ্বরদীর আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ আর নেই ঈশ্বরদীতে বোরো ধান-চাল সংগ্রহ শুরু ঈশ্বরদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঈশ্বরদীতে শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপপুর প্রকল্পে আউটার কন্টেইনমেন্ট ডোম স্থাপনের কাজ শুরু টিটিই শফিকুলের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জঞ্জাল মুক্ত করার নির্দেশ নূরুজ্জামান বিশ্বাস এমপি’র রাজশাহীতে টেলিমেডিসিন সেবা চালু করল বিভাগীয় পুলিশ হাসপাতাল দেশের সব বিমানবন্দরে বিটিভি দেখানোর নির্দেশ

মদ না পেয়ে স্যানিটাইজার পান, ১০ জনের মৃত্যু

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের প্রেক্ষাপটে লকডাউন চলমান থাকায় মদ কিনতে না পেরে বিকল্প হিসেবে স্যানিটাইজার পান করে ভারতে কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার স্থানীয় পুলিশের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, অন্ধ্রপ্রদেশের প্রকাসাম জেলায় এ ঘটনা ঘটেছে।

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের প্রেক্ষাপটে লকডাউন চলমান থাকায় মদ কিনতে না পেরে বিকল্প হিসেবে স্যানিটাইজার পান করে ভারতে কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে।

অন্ধ্রপ্রদেশে করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে লকডাউনের মেয়াদ কয়েকদিন আগে বাড়ানো হয়। এ কারণে ওই এলাকার সব মদের দোকান বন্ধ রয়েছে। পুলিশ বলছে, মৃত ব্যক্তিরা মাদকাসক্ত ছিলেন এবং লকডাউনের কারণে তারা মদ জোগাড় করতে না পেরে অ্যালকোহলযুক্ত স্যানিটাইজার পান করেন।

প্রকাসাম জেলার পুলিশ সুপার সিদ্ধার্থ কুশল জানিয়েছেন, কুড়িচেদু গ্রামের বাসিন্দাদের মধ্যে কয়েকজন গত কয়েকদিন ধরে স্যানিটাইজারের সঙ্গে পানি এবং কোমল পানীয় মিশিয়ে পান করে আসছিলেন। বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে দুজন মারা যান এবং বাকি ৮ জন শুক্রবার সকালের দিকে মারা গেছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে খালি হ্যান্ড স্যানিটাইজারের বোতল উদ্ধার করেছে। তারা জানিয়েছে, স্যানিটাইজার পানে অসুস্থ আরও কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তারা শঙ্কামুক্ত।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !