রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত রাজশাহীতে শেখ হাসিনার আগমন উপলক্ষে ঈশ্বরদীতে নূরুজ্জামান বিশ্বাস এমপির নেতৃত্বে আ:লীগের ব্যাপক প্রস্তুতি পাবনা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে মুক্তা সভাপতি আহাদ বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত ঈশ্বরদীতে মাতৃছায়া কিন্ডারগার্ডেন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈশ্বরদীতে শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে শিক্ষক সমিতির ৩ দিনের প্রশিক্ষণ কর্মশালা ঈশ্বরদীতে নবনিয়োগপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নবীনবরণ নতুন রাষ্ট্রপতি নির্বাচন ১৯ ফেব্রুয়ারি ঈশ্বরদীতে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণামূলক অনুষ্ঠান ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠিত লালপুরে মাটি বোঝাই ট্রাক্টর চাপায় শিশু নিহত

ব্রাজিলকে স্তব্ধ করে উল্লাস ক্রোয়েশিয়ার

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:২৬ পূর্বাহ্ন
হারের পর বিমর্ষ ব্রাজিল শিবির

নেইমার, থিয়াগো সিলভারা এডুকেশন সিটি স্টেডিয়ামে শুয়েই রয়েছেন। টেনেও তুলতে পারছেন না কোচিং স্টাফ ও সতীর্থরা। হেক্সা মিশনে এসে কোয়ার্টারে বিদায়ঘণ্টা বেজে গেল ব্রাজিলের। এডুকেশন সিটি স্টেডিয়াম মাতিয়ে রাখা ব্রাজিলের সমর্থকরাও দলের হারে স্তব্ধ।

এডুকেশন সিটি স্টেডিয়াম যেন সাবেক চ্যাম্পিয়নের বধ্যভূমি। এই স্টেডিয়ামেই নক আউটে বিদায় হয়েছিল স্পেন। টাইব্রেকারে আফ্রিকার মরক্কোর বিপক্ষে হেরেছিল একবারের চ্যাম্পিয়ন স্পেন। সেই এডুকেশন সিটি স্টেডিয়ামই আরেক চ্যাম্পিয়ন বধ হলো। সেই টাইব্রেকারেই। স্পেন মরক্কোর বিপক্ষে টাইব্রেকারে কোনো গোলই করতে পারেনি। ব্রাজিল অবশ্য চার শটের মধ্যে দু’টি গোল করে। চতুর্থ শটে মারকিনিয়োস মিসের শট পোস্টে সাইড পোস্টে লাগার সঙ্গে সঙ্গে উল্লাসে ফেটে পড়ে ক্রোয়েশিয়া।

এই ক্রোয়েশিয়া গত আসরে রানার্স আপ হয়েছিল। সেই দলের এত উচ্ছ্বাসের কারণ পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নদের বধ। যা ক্রোয়াট ফুটবলে নতুন অধ্যায়। বিগত কোনো সময় ব্রাজিলকে হারাতে পারেনি তারা। ব্রাজিল রাশিয়া বিশ্বকাপেও বিদায় নিয়েছিল কোয়ার্টার থেকে। প্রতিপক্ষ ছিল ইউরোপের বেলজিয়াম এবার আরেক ইউরোপের কাছে হারল।

১২০ মিনিটের পর টাইব্রেকারেও ক্রোয়েশিয়াকে ম্যাচে রাখেন গোলরক্ষক লিভাকোভিচ। ব্রাজিলের রদ্রিগোর শট তিনি সেভ করেন। ব্রাজিলের এলিসন বেকার ক্রোয়েশিয়ার কোনো গোল রুখতে পারেনি। ব্রাজিলের হয়ে ক্যাসেমিরো ও পেদ্রো গোল করলেও এক গোল পেছনে থাকায় চাপেই ছিল ব্রাজিল। মারকিনিয়োসের শট সাইড পোস্টে লাগলে ব্রাজিলকে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর