বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কীটতত্ত্ব সমিতি’র সভাপতি দেবাশীষ, সা. সম্পাদক রুহুল আমিন ঈশ্বরদীর আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ আর নেই ঈশ্বরদীতে বোরো ধান-চাল সংগ্রহ শুরু ঈশ্বরদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঈশ্বরদীতে শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপপুর প্রকল্পে আউটার কন্টেইনমেন্ট ডোম স্থাপনের কাজ শুরু টিটিই শফিকুলের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জঞ্জাল মুক্ত করার নির্দেশ নূরুজ্জামান বিশ্বাস এমপি’র রাজশাহীতে টেলিমেডিসিন সেবা চালু করল বিভাগীয় পুলিশ হাসপাতাল দেশের সব বিমানবন্দরে বিটিভি দেখানোর নির্দেশ

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করা যাত্রীরা আমার আত্মীয় নন : রেলমন্ত্রী

বার্তাকক্ষ
প্রকাশিতঃ বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করা যাত্রীরা আমার আত্মীয় নন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

শনিবার (৭ মে) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মন্ত্রী এমনটা দাবি করেছেন।নুরুল ইসলাম সুজন বলেন, ওদের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। নাম ভাঙিয়ে কেউ হয়তো সুবিধা নেওয়ার চেষ্টা করেছে। ঘটনার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।

তিনি বলেন, ঘটনাটি শনিবার সকালেই শুনেছি। রেলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে জানতে পেরেছি, ওই টিটিই বিনা টিকিটের যাত্রীদের সঙ্গে অত্যন্ত খারাপ আচরণ করেছেন। সে কারণেই তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

রেলের দাপ্তরিক কার্যক্রমের সঙ্গে মন্ত্রীর কোনো সংযোগ নেই জানিয়ে নুরুল ইসলাম সুজন বলেন, ঘটনার সঙ্গে আমার কোনো আত্মীয় জড়িত নন। রেল কর্মকর্তারা ওই টিটিইর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার বিষয়ে আমি কিছুই জানতাম না।

সরকার রেলসেবা বাড়াতে কাজ করছে উল্লেখ করে তিনি বলেন, বিনা টিকিটের যাত্রী যদি মন্ত্রীর আত্মীয়ও হয় তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। কাউকেই ছাড় দেওয়া হবে না। একইভাবে কোনো রেল কর্মকর্তা যদি যাত্রীদের সঙ্গে খারাপ আচরণ করেন, তাকেও শাস্তি পেতে হবে। যাত্রীদের সঙ্গে খারাপ আচরণ করার কারণে টিটিইর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !