শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১১:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ‘নিউক্লিয়ার ডে’ উদযাপিত ঈশ্বরদী পাল সুইটে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ঈশ্বরদী জংশন স্টেশনে নিরাপত্তা জোরদারকরণে সমন্বিত উদ্যোগ পাবনা-৪ আ.লীগের মনোনয়নপত্র জমা দিলেন গালিবুর রহমান শরীফ পরিবেশের জন্য ঝুঁকিপূর্ণ ভাসমান স্থাপনা নিষ্ক্রিয় করলো রাশিয়া নির্বাচন উপলক্ষে পাবনা জেলা আওয়ামী লীগের সমন্বয় সভা অনুষ্ঠিত পাবনা-৪ আসনের নৌকার প্রার্থী গালিবুর রহমান শরীফকে গণসংবর্ধনা। ঈশ্বরদীতে জংশন স্টেশনে ট্রেনে আগুন নাটোর-১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আবুল কালাম

বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ঈশ্বরদীতে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১১:১৯ অপরাহ্ন

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে অগ্নিসংযোগ-সিএনজি-অটোরিকশা ভাঙচুরে প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে ঈশ্বরদীর আওয়ামী লীগ।

বুধবার ( ১ নভেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর নেতৃত্বে শহরে প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয় ।

প্রতিবাদ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাজারের প্রধান ফটকের সামনে এসে শান্তি সমাবেশ অনুষ্ঠিত করে। সমাবেশে আবুল কালাম আজাদ মিন্টু বিএনপি’র অবরোধে জ্বালাও-পোড়াও নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে এবং ব্যবসায়ীদের সাহস যুগিয়ে বলেন,আওয়ামী লীগের নেতা-কর্মীরা রাজপথে আছে। আমরা জীবন দিয়ে সাধারণ মানুষের জীবন ও সম্পদ রক্ষা করবো। মিন্টু আরও বলেন, শান্তিপূর্ণভাবে আমরা শান্তি সমাবেশ করছি নৈরাজ্যের বিরুদ্ধে। আমরা জনগণকে নিয়ে তাদের (বিএনপি-জামায়াত) প্রতিহত করব। যাতে জনগণের জানমাল ও দেশের সম্পদ রক্ষা করা যায়।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল,
পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান এসময় বক্তব্য রাখেন।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !