শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কৃষকের নায্যমূল্যে সার নিশ্চিত করতে মাঠে কৃষি কর্মকর্তা রাশিয়ায় অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার প্রদেশ আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা

বাঁচতে চান তিন সন্তানের জননী মমতাজ বেগম, সাহায্যের আবেদন

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন
বাঁচতে চান তিন সন্তানের জননী মমতাজ বেগম

পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চর সাহাপুর গ্রামের বাসিন্দা রেজাউল করিমের স্ত্রী মমতাজ খাতুন (৩৫)।

মমতাজ বেগম পেশায় একজন গৃহিনী। তিন সন্তানের জননী মমতাজ বেগম দীর্ঘদিন যাবৎ অসুস্থতার সাথে যুদ্ধ করে চলেছেন। তার স্বামী রেজাউল করিম পেশায় সবজি বিক্রেতা। তিনি জানান, ছোট মেয়ে জন্মের পর থেকেই মমতাজ বেগমের এই বিরল রোগের লক্ষন প্রকাশ পায়। আস্তে আস্তে পেট ফুলতে থাকে, বর্তমানে তা অস্বাভাবিকভাবে বৃদ্ধি পাচ্ছে।

গত তিন বছরে পাবনা, রাজশাহী ও ঢাকায় চিকিৎসা করতে গিয়ে হারিয়েছেন নিজেদের সহায় সম্বল। কিন্তু সুস্থ করতে পারেন নি স্ত্রীকে। বর্তমানে এই তিন সন্তানের জননীকে সুস্থ করতে উন্নত চিকিৎসার প্রয়োজন বলে জানিয়েছেন ডাক্তার, তবে সামর্থ্য না থাকায় মমতাজ বেগমের চিকিৎসা করাতে পারছেন না পরিবারের লোকজন।

তিন সম্তান কে লালন পালন করে স্ত্রীর উন্নত চিকিৎসা করাতে হিমসিম খাচ্ছে রেজাউল করিম। তাই সমাজের বিত্তবানদদের এগিয়ে আসার অনুরোধ করেছেন মমতাজ বেগমের পরিবারের সদস্যরা।

সহযোহীতার মোবাইল নম্বর : মমতাজ বেগম ০১৭০৩৪১৫৫১২ (বিকাশ)

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !