রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

পাবনা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৬ পূর্বাহ্ন
আনিসুল হক বাবু। ছবি : সংগৃহীত

বিস্ফোরক মামলায় পাবনা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পাবনার সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, বুধবার রাত ৮টার দিকে পাবনা পৌর শহরের মন্ডলপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।

এর আগে গত ২০ নভেম্বর বিকেলে পাবনা শহরের খেয়াঘাট এলাকায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে বলে দাবি পুলিশের। পরদিন নাশকতা সৃষ্টির অপচেষ্টার অভিয়োগে জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৭ জনের নাম উল্লেখসহ ১৫০ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা করে পুলিশ।

জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকার বলেন, সেদিনের ককটেল বিস্ফোরণের অভিযোগ ‘মিথ্যা ও সাজানো’। আর সেই মিথ্যা মামলায় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। মূলত ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশে যাতে নেতাকর্মী অংশ নিতে না পারে সেজন্য এ মামলা করা হয়েছে।

 

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !