শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কৃষকের নায্যমূল্যে সার নিশ্চিত করতে মাঠে কৃষি কর্মকর্তা রাশিয়ায় অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার প্রদেশ আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা

পাবনা-ঈশ্বরদী মহাসড়কের পাশে থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

পাবনা সদর উপজেলার ঈশ্বরদী-পাবনা মহাসড়কের পাশে থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত মরদেহটি ওষুধের কাজে ব্যবহৃত কার্টনে কাপড় দিয়ে মোড়ানো ছিল।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মজিদপুর গোরস্থানের মহাসড়কে পাশে থেকে মরদেহটি উদ্ধার করে সদর থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা বলেন, বেলা ১১টার দিকে মহাসড়কের পাশে ওষুধের কাগজের একটি কার্টন দেখতে পান। এ সময় কার্টুনটি খুলে ভেতরে কাপড় দিয়ে মোড়ানো মৃত নবজাতকের মরদেহ পাওয়া যায়। পরে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ নিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্টের পর শিশুটির মৃত্যুর কারণ জানা যাবে। তবে রাতের অন্ধকারে কেউ হয়তো নবজাতকটি ফেলে রেখে গেছে। আমরা অপরাধীকে খোঁজার চেষ্টা করছি।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !