রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে ঈশ্বরদীতে গ্রামীন ঐতিহ্য মৃৎশিল্প ঈশ্বরদী বাজারে বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন আয়ের মানুষ ঈশ্বরদীতে কৃষকের হা-হুতাশ: খরায় মরছে শিমগাছ তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেলেন কুষ্টিয়া ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুজন নিহত বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে দুদিন ছুটির বিষয়ে ভাবছে সরকার ঈশ্বরদীতে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লালপুরে এক কোটি টাকার মাদকসহ ৩ ব্যবসায়ী আটক সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড সহ জরিমানা আদায় 

পাবনায় ১০টি ওয়ান শুটারগানসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক

বার্তাকক্ষ
প্রকাশিতঃ রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন

পাবনায় ১০টি ওয়ান শুটারগানসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ শুক্রবার দুপুরে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সাঁথিয়া উপজেলা আতাইকুলা মাধপুর মোড়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয় বলে এক প্রেস ব্রিফিংয়ে সন্ধায় এই তথ্য দেন র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায়।

আটককৃতরা হলেন, সাঁথিয়া বোয়ালমারী রোমজান মোল্লার ছেলে বিপ্লব মোল্লা (৩০) ও একই এলাকার চানদু ইসলামের ছেলে লিটন ইসলাম (৩২)।

জিজ্ঞাসাবাদে র‌্যাব জানায়, বিপ্লব ও লিটন বোয়ালমারী বাজারস্থ ওয়ার্কশপসহে এ অস্ত্রগুলোর বিভিন্ন অংশ তারা তৈরি করেছে এবং এই অংশগুলো পরে গভীর রাতে বোয়ালমারী সেচ প্রকল্পের পাম্পের পাশে ঝোপঝাড়ে বসে সেটিং ও রং করার কাজ করেছে। আমরা তাদের নিয়ে সেসব জায়গায় গিয়েছি এবং অস্ত্র তৈরি করার বিভিন্ন পরিত্যক্ত অংশ ও আলামত উদ্ধার করেছি। তারা র্দীঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে এই সকল দেশীও অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে আতাইকুলা থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !