বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কীটতত্ত্ব সমিতি’র সভাপতি দেবাশীষ, সা. সম্পাদক রুহুল আমিন ঈশ্বরদীর আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ আর নেই ঈশ্বরদীতে বোরো ধান-চাল সংগ্রহ শুরু ঈশ্বরদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঈশ্বরদীতে শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপপুর প্রকল্পে আউটার কন্টেইনমেন্ট ডোম স্থাপনের কাজ শুরু টিটিই শফিকুলের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জঞ্জাল মুক্ত করার নির্দেশ নূরুজ্জামান বিশ্বাস এমপি’র রাজশাহীতে টেলিমেডিসিন সেবা চালু করল বিভাগীয় পুলিশ হাসপাতাল দেশের সব বিমানবন্দরে বিটিভি দেখানোর নির্দেশ

পাবনায় ফুল দিয়ে জানানো হলো পুলিশে চাকরির খবর

বার্তাকক্ষ
প্রকাশিতঃ বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন
চাকরি প্রাপ্তদের রজনীগন্ধার স্টিক দিচ্ছেন পাবনা পুলিশ সুপার।

পাবনা পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরির জন্য ৭০ জন তরুণ-তরুণীকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। মাত্র ১২০ টাকা করে খরচ করে তারা চাকরি পেয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম চাকরি প্রাপ্তদের রজনীগন্ধার স্টিক দিয়ে জানিয়ে দেন চাকরি পাওয়ার খবর। চাকরি প্রাপ্তদের মধ্যে ১০ নারী ও বাকি ৬০ জন পুরুষ।

স্বচ্ছ প্রক্রিয়ায় চাকরি হওয়ায় চাকরিপ্রাপ্তরা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানান। এ সময় উপস্থিত ছিলেন মোহসীন, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল নাটোর, হাসিবুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার শাহজাদপুর সার্কেল, সিরাজগঞ্জ সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

জানা গেছে, এ বছরের শুরুর দিকে পাবনায় ৭০ জন কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। এতে আবেদন করেছিলেন ২ হাজার ৩০০ জন তরুণ-তরুণী। তাদের মধ্য থেকে ৬৯৭ জন্য লিখিত পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হয়, তন্মধ্যে ২১৯ জন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়। গতকাল ২০ এপ্রিল মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় ৭০ জন প্রার্থী কৃতকার্যদের চাকরির জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। তাদের চূড়ান্ত নিয়োগ দেওয়ার জন্য সুপারিশ করা হবে।

পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম বলেন, উত্তীর্ণ প্রার্থীদের অধিকাংশ জিপিএ ৪.৫০ প্রাপ্ত,পুরষদের ক্ষেত্রে উচ্চতা ৫ ফুট সাড়ে ৭ ইঞ্চি, নারীদের ক্ষেত্রে ৫ ফুট ৪ ইঞ্চি। তাদের এই হাসির পেছেনে সবচেয়ে বড় অবদান মান্যবর ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ জনাব ড. বেনজীর আহমেদ, বিপিএম(বার)।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !