শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কৃষকের নায্যমূল্যে সার নিশ্চিত করতে মাঠে কৃষি কর্মকর্তা রাশিয়ায় অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার প্রদেশ আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা

পাবনায় প্রক্সি দেওয়ার সময় ভুয়া এসএসসি পরীক্ষার্থী আটক

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন
আসল পরীক্ষার্থী সোনিয়া খাতুনকে বহিষ্কার করা হয়েছে।

এসএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে প্রক্সি দেওয়ার সময় সুমি খাতুন নামে ভোকেশনালের এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। এই অভিযোগে আসল পরীক্ষার্থী সোনিয়া খাতুনকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে জেলার সুজানগর ভোকেশনাল কেন্দ্রে এ ঘটনা ঘটে। আটক ভুয়া পরীক্ষার্থী সুমি খাতুন বেড়া উপজেলার নামদিয়ারা গ্রামের মুসা শেখের মেয়ে এবং বহিষ্কৃত পরীক্ষার্থী সোনিয়া খাতুন কাশিনাথপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে সুজানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রওশন আলী জানান, শনিবার বাংলা আত্মকর্মসংস্থান বিষয়ে পরীক্ষা ছিল। পরীক্ষা শুরুর আধা ঘণ্টা পরে গোপন সংবাদের ভিত্তিতে প্রক্সি দেওয়ার সময় ভুয়া পরীক্ষার্থী সুমি খাতুনকে আটক ও আসল পরীক্ষার্থী সোনিয়া খাতুনকে বহিষ্কার করা হয়েছে।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কমর্কর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, ভুয়া পরীক্ষার্থী সুমি খাতুনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !