রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে ঈশ্বরদীতে গ্রামীন ঐতিহ্য মৃৎশিল্প ঈশ্বরদী বাজারে বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন আয়ের মানুষ ঈশ্বরদীতে কৃষকের হা-হুতাশ: খরায় মরছে শিমগাছ তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেলেন কুষ্টিয়া ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুজন নিহত বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে দুদিন ছুটির বিষয়ে ভাবছে সরকার ঈশ্বরদীতে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লালপুরে এক কোটি টাকার মাদকসহ ৩ ব্যবসায়ী আটক সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড সহ জরিমানা আদায় 

পাবনায় জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়ে শ্রেষ্ঠদের মাঝে সনদপত্র ও সম্মননা ক্রেস্ট প্রদান

মোঃ আশরাফুল ইসলাম
প্রকাশিতঃ রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
সনদপত্র ও সম্মননা ক্রেস্ট প্রদান করছেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহফুজা সুলতানা।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর স্কুল, কলেজ, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠদের মাঝে সনদপত্র ও সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টায় পাবনা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা শিক্ষা অফিসের আয়োজনে পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে জেলা শিক্ষা কর্মকর্তা এস এম সোসলেম উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহফুজা সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইন্জিনিয়ার মোঃ হাফিজুর রহমান, পাবনা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আনছারুল্লাহ, নাগডেমরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মোঃ হেদায়েতুল্লাহ, পাবনা জেলা শিক্ষা অফিসের সহকারী বিদ্যালয় পরিদর্শক মিনহাজ মিয়া, মখলেছুর রহমান, মেহবুব হাসান, সহকারী প্রোগ্রামার সামিউল ইসলাম, গবেষণা কর্মকর্তা জসীম উদ্দিন সহ পুরস্কারপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষ্যে স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী আরাধ্য হক। শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হয়েছেন ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক  ফারজানা আনোয়ার। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন নাগডেমরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, হেদায়েতুল্লাহ।

পরে জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠদের মাঝে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !