রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে ঈশ্বরদীতে গ্রামীন ঐতিহ্য মৃৎশিল্প ঈশ্বরদী বাজারে বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন আয়ের মানুষ ঈশ্বরদীতে কৃষকের হা-হুতাশ: খরায় মরছে শিমগাছ তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেলেন কুষ্টিয়া ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুজন নিহত বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে দুদিন ছুটির বিষয়ে ভাবছে সরকার ঈশ্বরদীতে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লালপুরে এক কোটি টাকার মাদকসহ ৩ ব্যবসায়ী আটক সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড সহ জরিমানা আদায় 

পাবনায় ইঞ্জিল চালিত ভটভটি উল্টে গাড়ির হেলপার নিহত 

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়নের আঞ্চলিক মহাসড়কে চক-দুবলিয়ায় নামকস্থানে ইঞ্জিল চালিত ভটভটি উল্টে গাড়ির হেলপারের নিহত হয়েছে । এসময় গাড়ির চালক ও আরো এক হেলপার আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।
মঙ্গলবার (২৮জুন ) সকালে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত গাড়ির হেলপার  মোঃ সাকিল হোসেন (১৬) দোগাছির মুনিবপুর গ্রামের আদালত প্রামানিকের ছেলে।

পাবনা সদর থানা ওসি তদন্ত আবুল কালাম ঘটনার সতত্যা নিশ্চত করে বলেন, এই সকল অবৈধ্য যানবাহন সড়কে চলাচল করার কারণে অনেক সময় সড়ক দূর্ঘটনা ঘটছে। সড়কে অবৈধ যানবাহন চলাচল অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !