রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রথম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদী মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-সভাপতির বিরুদ্ধে নিয়োগ বানিজ্য ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীর সাথে রেজাউল রহিম লালের সৌজন্য সাক্ষাত ঈশ্বরদীতে একদিনে সাতটি দোকানে দুর্ধর্ষ চুরি ঈশ্বরদীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত রাশিয়া থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মাল নিয়ে মোংলায় ২টি জাহাজ সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজশাহীতে আ’লীগের জনসভা উপলক্ষে ঈশ্বরদী থেকে যুক্ত হলো আরো একটি স্পেশাল ট্রেন ঈশ্বরদীতে বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের চড়ুই ভাঁতী অনুষ্ঠিত

পাবনার আমিনপুর কাজিরহাটে পাঁচশত ছয় বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৩ পূর্বাহ্ন
ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পাবনার আমিনপুর থানার কাজিরহাট ঘাট এর পল্টুনের উপর থেকে অবৈধ নেশা জাতীয় মাদক দ্রব্য পাঁচশত ছয় বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১২। আটককৃত আসামী তৌহিদ পিতা জাকির আলী মন্ডল, বখতিয়ার হোসেন পিতা- মোক্তার হোসেন, বাড়ী তালশার উত্তরপাড়া, থানা-মহেষপুর, জেলা-ঝিনাইদহ।

র‍্যাব জানায়, গতকাল রাতে র‍্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়ার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে রাত ১২ টার দিকে পাবনা জেলার আমিনপুর থানার কাজিরহাট ঘাট এর পল্টুনের উপর অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনা কালে ০১টি ট্রাক, ট্রাকের কাজপত্র সহ অবৈধ নেশা জাতীয় মাদক দ্রব্য আটক করে র‌্যাব-১২ পাবনার সদস্যরা। এসময় ট্রাকে পাঁচশত ছয় বোতল ফেন্সিডিলসহ ০২টি মোবাইল, ০২টি সিমকার্ড এবং নগদ-৫,৭৫০/- টাকা সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় ফেন্সিডিল নিজ হেফাজতে রেখে নিজ জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। আসামীর বিরুদ্ধে পাবনার আমিনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !