বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
করোনায় আর স্কুল বন্ধের কথা ভাবা হচ্ছে না: শিক্ষামন্ত্রী ঈশ্বরদীতে করোনা শনাক্ত গত ২৪ ঘন্টায় ৪ জন এমপিওভুক্ত হলো ২ হাজার ৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান ড্রাইভিং লাইসেন্স ছাড়া মোটরসাইকেলের রেজিস্ট্রেশন নয় ঈশ্বরদীতে নারী আনসার সদস্যকে ঘুসি মারলেন ইউপি সদস্য আখতারুল ঈশ্বরদীতে বেপরোয়া গতির মোটরসাইকেল চাপায় পথচারী নিহত ঈশ্বরদীতে হাট নিয়ে দ্বন্দ্বে শঙ্কিত কৃষক ও ব্যবসায়ীরা শিক্ষক উৎপল হত্যা : জিতু ৫ দিনের রিমান্ডে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত পাবনায় জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়ে শ্রেষ্ঠদের মাঝে সনদপত্র ও সম্মননা ক্রেস্ট প্রদান

পাবনায় ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা

বার্তা কক্ষঃ
প্রকাশিতঃ বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন

পাবনার বেড়ায় ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করার জের ধরে শিপন হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

রোববার (১৫ মে) ভোরে উপজেলার আমিনপুর থানা এলাকার ঘোপসিলেন্দা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিপন হোসেন ঘোপসিলেন্দা গ্রামের মৃত আজিজ খাঁর ছেলে।নিহতের ভাই লিটন হোসেন অভিযোগ করে বলেন, শনিবার রাত ১২টার দিকে আমার ভাই বাইরে থেকে বাসায় ফিরছিলেন। এ সময় আমাদের বাড়ির সামনে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা আমার ভাইকে কুপিয়ে জখম করে। টের পেয়ে আমরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শিপনকে প্রথমে বাড়ির ভেতরে নিয়ে আসি।

পরে হাসপাতালে নিতে চাইলে দুর্বৃত্তরা বাধা দেয়। এক পর্যায়ে ভোরে ভাইকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, প্রায় দেড় বছর আগে ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করেছিলেন শিপন। এই সংক্রান্ত একটি মামলা চলমান রয়েছে। সেই শত্রুতার জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের শিগগিরই গ্রেপ্তার করা হবে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !