শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা ঈশ্বরদী রেলওয়ে লোকোমোটিভ পরিদর্শন করলেন রেলপথ সচিব ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কেক কেটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজাউল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিতঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন
পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলাম এর হত্যা মামলার আসামী কোয়েল মঙ্গলবার রাতে গ্রেফতার।

মঙ্গলবার (২২জুলাই) পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলাম এর হত্যা মামলার আসামী কোয়েল (৩০)  রাতে গ্রেফতার হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে পাকশী ফাঁড়ির বর্তমান ইনচার্জ পরিদর্শক শহীদুল ইসলামের নের্তৃত্বে পুলিশ পাকশী মেরিন পাড়া এলাকায় আসামীর বাড়ির নিকট হতে দুর্ধর্ষ কোয়েলকে গ্রেফতার করেছে। জি আর নং- ৩৫৯/১৫,  ধারা- ৩০২/৩৭৯/৩৪ পেনার কোড  ওয়ারেন্ট মুলে তাকে গ্রেফতার করা হয়।
প্রসঙ্গত, ২০১৫ সালের ৫ই অক্টোবর সকালে পাকশী রেলওয়ে কলেজের পেছনে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলামের লাশ উদ্ধার হয়। ৪ঠা অক্টোবর সন্ধ্যা ৭ টার পর হতে তিনি নিখোঁজ এবং মোবাইল বন্ধ ছিল। রাতভর অনেক খোঁজাখোজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। পরদিন সকালে তার লাশ উদ্ধার হয়। এঘটনায় অজ্ঞাতনামা আসামী করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়। পরে তদন্তের পর কোয়েলকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে।
এই মামলা এখনও আদালতে বিচারাধীন রয়েছে বলে জানা গেছে।
শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !