রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লালপুরে ভেল্লাবাড়ীয়া স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও কমিটি গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে ঈশ্বরদীতে গ্রামীন ঐতিহ্য মৃৎশিল্প ঈশ্বরদী বাজারে বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন আয়ের মানুষ ঈশ্বরদীতে কৃষকের হা-হুতাশ: খরায় মরছে শিমগাছ তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেলেন কুষ্টিয়া ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুজন নিহত বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে দুদিন ছুটির বিষয়ে ভাবছে সরকার ঈশ্বরদীতে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লালপুরে এক কোটি টাকার মাদকসহ ৩ ব্যবসায়ী আটক সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড সহ জরিমানা আদায় 

ধর্মীয় বা নৈতিক শিক্ষায় কোনো ঘাটতি নেই : শিক্ষামন্ত্রী

বার্তাকক্ষ
প্রকাশিতঃ রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:২৩ পূর্বাহ্ন
শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আগামী ২৪ জুলাইয়ের মধ্যে বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌঁছে দেওয়া হবে। তবে শিক্ষকদের লাঞ্ছিত করে একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়।

সোমবার (১৮ জুলাই) সকালে সিলেট সার্কিট হাউজে শিক্ষা বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে সাম্প্রতিক সময়ে ধারাবাহিক শিক্ষক লাঞ্ছনার বিষয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ধর্মীয় বা নৈতিক শিক্ষায় কোনো ঘাটতি নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে এসব বিষয় নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। দেশকে অস্থিতিশীল করতে একটি পক্ষ এই কাজগুলো করছে।

তিনি আরও বলেন, এবারের বন্যায় সিলেটে ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তালিকা করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এখনও শতাধিক শিক্ষাপ্রতিষ্ঠানকে আশ্রয়কেন্দ্র হিসেবে ব্যবহার হচ্ছে।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !