শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কৃষকের নায্যমূল্যে সার নিশ্চিত করতে মাঠে কৃষি কর্মকর্তা রাশিয়ায় অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার প্রদেশ আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়ার দৌলতপুরে দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন চাটমোহরে বড়াল নদী রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা পাবনায় বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা রূপপুর বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটে ব্রিজক্রেন স্থাপনের কাজ সম্পন্ন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে আখের সঙ্গে সাথি ফসল চাষে ভাগ্য ফিরছে কৃষকের ঈশ্বরদীতে দুপুরে বাসা ভাড়া নিয়ে রাতেয় স্ত্রীকে হত্যা

দাদাপুর মাধ্যমিক বিদ্যালয় (সেসিপ) এ জাতীয় শোক দিবস পালন

বার্তাকক্ষ
প্রকাশিতঃ শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন
দাদাপুর মাধ্যমিক বিদ্যালয় (সেসিপ) ।

ঈশ্বরদীর দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৯ টায় বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীতের সাথে শোক ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য জিয়াউল ইসলাস পরে শোক দিবসের আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বঙ্গবন্ধুর বর্নাঢ্য জীবনী তুলে ধরেন আলোচকরা।

এসময় আরও উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য সালেহা খাতুন, মুক্তিযোদ্ধা সহ সকল শিক্ষক কর্মচারী সহ শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সহকারী শিক্ষক মোঃ রবিউল ইসলাম পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। শোক দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিদ্যালয়ের আঙ্গিনায় গাছের চারা রোপন করা হয়।

শেয়ার করুন...


এই বিভাগের আরো খবর........
.
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !